অপপ্রচার-মিথ্যাচারে কান না দিয়ে দেশবাসীকে ভেক্সিন গ্রহণের আহ্বান

newsup
  • আপডেট টাইম : February 13 2021, 15:19
  • 512 বার পঠিত
অপপ্রচার-মিথ্যাচারে কান না দিয়ে দেশবাসীকে ভেক্সিন গ্রহণের আহ্বান

নিউজ ডেস্কঃ করোনাভাইরাসের টিকা গ্রহণে কোনো অপপ্রচার ও মিথ্যাচারে কান না দিয়ে দেশবাসীকে টিকা গ্রহণ করার আহ্বান জানিয়েছে আওয়ামী লীগ। বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে রাজধানীর আগারগাঁও ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস (নিন্স) টিকাদান কেন্দ্রে টিকা গ্রহণ শেষে সাংবাদিকদের সামনে আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা এবং দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী এ আহ্বান জানান।

এ সময় আওয়ামী লীগ নেতারা বলেন, যে যতই অপপ্রচার করুক। আমাদের টিকাদান কার্যক্রম চলবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষের স্বাস্থ্য সুরক্ষার কথা রেখেছেন। পর্যায়ক্রমে দেশের ১৩ কোটি মানুষকে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা টিকা প্রদানের ব্যবস্থা করবেন।

সরেজমিনে দেখা যায়, সকাল সাড়ে আটটার পর থেকে কেন্দ্রীয় নেতারা উপস্থিত হয়ে টিকাদান কেন্দ্রের ফরম পূরণ করে টিকাদান গ্রহণ শুরু করেন। কয়েকজন নেতা সস্ত্রীক টিকাদান গ্রহণ করেন। সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত টিকা গ্রহণ করেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল ইসলাম চৌধুরী নাদেল, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, শিক্ষা বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাঁপা, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাম্মী আহমেদ, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য আনোয়ার হোসেন, সাহাবুদ্দিন ফরাজী, সৈয়দ আবদুল আউয়াল শামীম।

এই ক্যাটাগরীর আরো খবর