পাথরঘাটায় পাঁচটি হরিণের চামড়া উদ্ধার হয়েছে পরিত্যক্ত অবস্থায়

newsup
  • আপডেট টাইম : February 28 2021, 07:33
  • 503 বার পঠিত
পাথরঘাটায় পাঁচটি হরিণের চামড়া উদ্ধার হয়েছে পরিত্যক্ত অবস্থায়

নিউজ ডেস্কঃ  পাথরঘাটা উপজেলার চরদুয়ানী ইউনিয়নের বলেশ্বর নদের তীরে টেংরা খাল সংলগ্ন এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় ৫টি হরিণের চামড়া উদ্ধার করেছে পাথরঘাটা স্টেশনের কোস্ট গার্ড। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ কোস্টগার্ড পাথরঘাটা স্টেশান কমান্ডার লেফটেন্যান্ট ফাহিম শাহরিয়ার। তবে এ সময় কাউকে আটক করা সম্ভব হয়নি বলেও জানান তিনি। একটি বস্তায় চামড়াগুলো ভরে ফেলে রাখা হয়েছিল। গতকাল শনিবার রাত দশটার দিকে এগুলো উদ্ধার করা হয়। ঘটঁনাস্থলের অপর তীরে সুন্দরবন অবস্থিত।

স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট ফাহিম শাহরিয়ার জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি একদল পাচারকারী হরিণের চামড়া পাচার করতে নিয়ে যাচ্ছেন। এ সংবাদের ভিত্তিতে আমরা ওই এলাকায় অভিযান চালাই। এসময় বলেশ্বর নদীর টেংরা খাল সংলগ্ন এলাকায় একটি পরিত্যক্ত বস্তা পড়ে থাকতে দেখে তল্লাশি চালিয়ে বস্তা থেকে ৫টি হরিণের চামড়া উদ্ধার করি।

তিনি আরো জানান কোস্টগাডের্র উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা পালিয়ে যান। কাউকে আটক করা সম্ভব হয়নি। আটক চামড়া স্থানীয় বন বিভাগের নিকট হস্তান্তর করা হয়েছে। পাথরঘাটা বন বিভাগের রেজ্ঞ কর্মকর্তা মো. মনিরুল হক আজ সকালে জানান, চামড়া তাদের হেফাজতে রয়েছে। থানায় জিডি করা হবে।

এই ক্যাটাগরীর আরো খবর