ফারুক সুস্থ আছে, সিঙ্গাপুর থেকে দোয়া চাইলেন স্ত্রী ফারহানা

newsup
  • আপডেট টাইম : March 14 2021, 11:08
  • 501 বার পঠিত
ফারুক সুস্থ আছে, সিঙ্গাপুর থেকে দোয়া চাইলেন স্ত্রী ফারহানা

বিনোদন ডেস্কঃ      ঢাকাই চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সাংসদ আকবর হোসেন পাঠান ফারুকের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। বর্তমানে তিনি সুস্থ আছেন বলে। তার সুস্থতার খবর নিশ্চিত করেছেন এই অভিনেতার স্ত্রী। সিঙ্গাপুর থেকে গতকাল শনিবার (১৩ মার্চ) রাতে এক ক্ষুদে বার্তা পাঠিয়েছেন তার স্ত্রী ফারহানা পাঠান। তিনি বলেন, ‘ফারুক এখন সুস্থ আছে, দোয়া করবেন।’গত সপ্তাহে রুটিন চেকআপের জন্য সিঙ্গাপুরে যান ফারুক। সঙ্গে ছিল তার স্ত্রী। শনিবার দুপুরে ফারুকের ভাতিজি অভিনেত্রী ও উপস্থাপিকা আসমা পাঠান রুম্পার বরাতে জানা যায়, নিয়মিত চেকআপের জন্য সিঙ্গাপুর গিয়ে শারীরিক অবস্থার অবনতি হয়েছে আকবর হোসেন পাঠান ফারুকের। বর্তমানে তিনি সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসকদের পর্যবেক্ষণে আছেন।

তবে পরবর্তীতে এই খবরে ভুল তথ্য দেওয়া হয়েছে উল্লেখ করে একই দিন সন্ধ্যায় ফারুকের ছেলে রোশান হোসেন পাঠান বলেছেন, বাবা চেকআপের ৪ মার্চ সিঙ্গাপুরে গিয়েছেন। রুম্পা আপু গণমাধ্যমকে ভুল তথ্য দিয়েছেন। বাবা হাসপাতালে আছেন, তবে আইসিইউতে নেই।গত বছর অক্টোবর মাসের শেষের দিকে সিঙ্গাপুর থেকে চিকিৎসা শেষে দেশে ফেরেন ফারুক। তারপর থেকে তিনি সুস্থ ছিলেন। চিকিৎসকেরা আগেই বলে দিয়েছিলেন, বেশ কিছু শারীরিক জটিলতা থাকায় এই অভিনেতার অসুস্থতা বাড়তে পারে। সে জন্য তিন মাস পরপর রুটিন চেকআপ করাতে হবে তাকে। গত মাস থেকে তিনি প্রস্তুতি নিচ্ছিলেন সিঙ্গাপুরে যাওয়ার। এর মধ্যেই প্রায় ১৫ দিন আগে থেকে তার অসুস্থতা বাড়তে শুরু করে।

চিত্রনায়ক ফারুক ১৯৪৮ সালে ঢাকায় জন্মগ্রহণ করেন। ১৯৭১ সালে এইচ আকবর পরিচালিত ‘জলছবি’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে ঢাকাই সিনেমায় অভিষেক হয় তাঁর। এরপর তিনি পরিণত হন অন্যতম জনপ্রিয় নায়কে। প্রায় পাঁচ দশক ধরে ঢালিউডে অবদান রেখেছেন অভিনেতা ফারুক। অভিনয় থেকে অবসর নেওয়ার পর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ঢাকা-১৭ আসনে প্রথমবারের মতো সাংসদ নির্বাচিত হন তিনি।

এই ক্যাটাগরীর আরো খবর