নারায়ণগঞ্জে বন্ধুর হাতে সিলেটের ওমান প্রবাসী খুন

newsup
  • আপডেট টাইম : April 21 2021, 10:24
  • 512 বার পঠিত
নারায়ণগঞ্জে বন্ধুর হাতে সিলেটের ওমান প্রবাসী খুন

নিউজ ডেস্কঃ  নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জে সিলেটের ওমান প্রবাসী ছালেহ আহমদ খুনের ঘটনায় প্রধান আসামী ইমরান আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

গত রোববার তাকে আদালতে সোপর্দ করা হলে সে বিচারিক ম্যাজিস্ট্রেটের নিকট খুনের দায় স্বীকার করে জবানবন্দি দেয়। পরে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা রূপগঞ্জ থানার এসআই নাহিদ মাসুম এ কথা জনিয়েছেন বলে জানান হত্যাকান্ডের শিকার সালেহ আহমদের পিতা মাওলানা আলা উদ্দিন।

জানা যায়, সিলেট সদর উপজেলার জালালাবাদ থানার হাটখোলা ইউনিয়নের নন্দিগাঁও গ্রামের বাসিন্দা ও জাতীয় ইমাম সমিতি সিলেট সদর উপজেলা শাখার সভাপতি মাওলানা আলা উদ্দিনের ছেলে ছালেহ আহমদের(২৩) সাথে ওমানে এক সাথে থাকতো নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার বান্ডারী বাড়ি গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে ইমরান।

কিছুদিন পূর্বে তারা দুজন এক সাথে দেশে আসে। এরপর তার বোনকে নিয়ে ছালেহ’র বাড়িতে বেড়াতে এসে তার কাছ থেকে এক লাখ টাকা ধার (কর্জ) নেয়। বাড়িতে ছালেহ আহমদের বিয়ে ঠিক হলে ইমরানের নিকট থেকে পাওনা টাকা আনতে গত ৩১ মার্চ রূপগঞ্জে যায় ছালেহ। এরপর থেকে সে নিখোঁজ হয়। দুই দিন পরে পুলিশ একটি ডোবা থেকে সালেহ আহমদের গলিত লাশ উদ্ধার করে। এ ঘটনায় মামলা হলে পুলিশ ইমরানকে গ্রেফতার করে। গত রোববার তাকে আদালতে সোপর্দ করা হলে সে আদালতের নিকট খুনের দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছে। জাতীয় ইমাম সমিতি সিলেট জেলা শাখার সভাপতি মাওলানা এহসান উদ্দিন এক বিবৃতিতে ওমান প্রবাসী সালেহ আহমদ খুনের নিন্দা জানিয়েছেন।

এই ক্যাটাগরীর আরো খবর