মাদক সম্রাট গ্রেফতার: মিষ্টি বিতরণ করলো এলাকাবাসী

newsup
  • আপডেট টাইম : May 03 2021, 08:47
  • 511 বার পঠিত
মাদক সম্রাট গ্রেফতার: মিষ্টি বিতরণ করলো এলাকাবাসী

নিউজ ডেস্কঃ  সিদ্ধিরগঞ্জের চিহ্নিত মাদক সম্রাট কথিত যুবলীগ নেতা টাইগার ফারুক ওরফে চেঙ্গিস ফারুক গ্রেফতারে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করে এলাকাবাসী।

গতকাল রবিবার (২ মে) সকালে মিজমিজি এলাকায় অভিযান চালিয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক ফারুক হোসেন তাকে আটক করে থানায় নিয়ে আসেন। ধৃত ফারুক সাবেক আদমজী জুট মিলের শ্রমিক দলের সহ-সভাপতি আবু সাইদের বড় ছেলে। তার এক ভাই পেশাধার ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী ও একাধিক মামলার আসামি মো. জসিম, অপর এক ভাই মহানগর ছাত্রদল নেতা জুয়েল সেও মাদক ব্যবসার সাথে জড়িত।

এদিকে টাইগার ফারুক গ্রেফতারের খবর এলাকায় ছড়িয়ে পড়লে এলাকাবাসীর মধ্যে স্বস্তি ফিরে আসে। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) ২নং ওয়ার্ডবাসী সিদ্ধিরগঞ্জ থানা পুলিশকে সাধুবাদ জানান। এলাকাবাসীর অভিযোগ ফারুকের রয়েছে বিশাল সিন্ডিকেট টিম। সে নাসিক ১নং ওয়ার্ড যুবলীগের অফিস বানিয়ে নিজেকে যুবলীগ কর্মী পরিচয় দিয়ে আসছে।

সেখান থেকে সে সমস্ত অপকর্ম পরিচালনা করে আসছে। টাইগার ফারুক তার বাহিনী মাদক, ছিনতাই, চুরি, ডাকাতি, হত্যা, ধর্ষণ এমন কোন অপকর্ম নেই যা করে না। এছাড়াও টাইগার ফারুক গড়ে তুলেছে বিশাল এক মাদকের সিন্ডিকেট।

ওই সিন্ডিকেটের মাধ্যমে বিভিন্ন জায়গা থেকে মাদক নিয়ে এসে নারায়ণগঞ্জ, ঢাকা, নরসিংদীসহ আশপাশের এলাকায় সরবারহ করে আসছে। মাদক সরবরাহ করতে গিয়ে তার বাহিনীর লোকজন একাধিকবার ধরা পড়লেও টাইগার ফারুক রয়ে যায় ধরা ছোঁয়ার বাহিরে।

এছাড়াও এলাকাবাসী ফারুকের আরো যেসব সহযোগী রয়েছে কিশোর গ্যাং লিডার, চিহ্নিত মাদক ব্যবসায়ী তাদের গ্রেফতারের জন্য নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মো. জাহেদুল আলম পিপিএম ও র‌্যাব-১১’র হস্তক্ষেপ কামনা করেছেন।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. মশিউর রহমান (পিপিএম বার) বলেন, টাইগার ফারুককে গ্রেফতার করা হয়েছে, জিজ্ঞাসাবাদ শেষে আজ সোমবার (৩ মে) নারায়ণগঞ্জ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

এই ক্যাটাগরীর আরো খবর