তাসকিনের বোলিংয়ে চাপে পড়েছে শ্রীলঙ্কা

newsup
  • আপডেট টাইম : May 28 2021, 11:28
  • 510 বার পঠিত
তাসকিনের বোলিংয়ে চাপে পড়েছে শ্রীলঙ্কা

স্পোর্টস ডেস্কঃ টাইগারদের বিপক্ষে শুক্রবার টস জিতে ব্যাট হাতে শুরুটা ভালোই করেছিল দুই লঙ্কান ওপেনার কুশল পেরেরা ও দানুশকা গুনাথিলাকা। তারা দুজনে ১০ ওভারে ৭৭ রান তোলেন। তবে এর পরেই বল হাতে তাসকিন আহমেদ টাইগার শিবিরে স্বস্তি ফেরান। ডানহাতি এই পেসার দানুশকা গুনাথিলাকাকে বোল্ড করে ৮২ রানের জুটি ভেঙেছেন। লঙ্কান এই ওপেনার আউট হবার আগে ৩৩ বলে ৫ চার ও ১ ছক্কায় ৩৯ রান করেন।

এরপর তিন নম্বরে ব্যাট করতে আসা পাথুম নিসাঙ্কাকে রানের খাতা খোলার আগেই নিজের দ্বিতীয় শিকারে পরিণত করেন তাসকিন। এর ফলে উড়ন্ত শুরুর পর তাসকিনের জোড়া আঘাতে চাপে পড়েছে শ্রীলঙ্কা।

এই রিপোর্ট লেখা পর্যন্ত দুই উইকেট হারিয়ে শ্রীলঙ্কার সংগ্রহ ৯৫ রান। উইকেটে অপরাজিত আছেন কুশল পেরেরা ৪৯ ও কুশল মেন্ডিস ২রান। এর আগে আজ তৃতীয় ও শেষ ম্যাচে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন। শ্রীলঙ্কার দলপতি কুশল পেরেরা। আর হোয়াইটওয়াশের মিশনে ফিল্ডিং করছে বাংলাদেশ।

আজ শেষ ম্যাচটি জিতলে লঙ্কানদের বিপক্ষে প্রথমবার হোয়াইটওয়াশ উদযাপন করার সুযোগ পাবে টাইগাররা। এদিকে এর আগে প্রথম ম্যাচে লঙ্কানদের বিপক্ষে ৩৩ ও দ্বিতীয় ম্যাচে ১০৩ রানে জিতে ওয়ানডে সিরিজ লুফে নিয়েছে টাইগাররা। এমনকি এই দুই ম্যাচ জয়ের সুবাদে সুপার লিগের পয়েন্ট টেবিলে বাংলাদেশ এখন সবার ওপরে। ৮ ম্যাচ খেলে ৫ জয়ে টাইগারদের পয়েন্ট ৫০। আজ শ্রীলঙ্কাকে আরেকবার হারাতে পারলে ১০পয়েন্ট তুলে শীর্ষস্থানটা আরো মজবুত হবে তামিম বাহিনীর।

এই ক্যাটাগরীর আরো খবর