বাংলাদেশ সফর দেড় বছর পিছিয়ে দিল ইংল্যান্ড

newsup
  • আপডেট টাইম : August 03 2021, 12:22
  • 516 বার পঠিত
বাংলাদেশ সফর দেড় বছর পিছিয়ে দিল ইংল্যান্ড
স্পোর্টস ডেস্কঃ ইংল্যান্ডের সেপ্টেম্বরের বাংলাদেশ সফর পিছিয়ে গেল ২০২৩ সালে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে অনুশীলনের অংশ হিসেবে আগামী সেপ্টেম্বর–অক্টোবরে বাংলাদেশ সফরে আসার কথা ছিল ইংল্যান্ড ক্রিকেট দলের। শুরুতে অনির্দিষ্টকালের জন্য স্থগিত ঘোষণা করলেও নতুন বিজ্ঞপ্তিতে সিরিজটি পিছিয়ে গেছে ২০২৩ সাল পর্যন্ত। এমনটাই নিশ্চিত করেছে ইসিবি এবং বিসিবি।

দুই ক্রিকেট বোর্ড বিজ্ঞপ্তিতে জানায়, ইংল্যান্ডের পুরুষ দলের ২০২১ সালের সেপ্টেম্বরে বাংলাদেশ সফরে যাওয়ার কথা ছিল। কিন্তু এই সিরিজটি পিছিয়ে ২০২৩ সালের মার্চে অনুষ্ঠিত হবে। বিসিবি এবং ইসিবি উভয়ের সম্মতিতে সিরিজটি পিছিয়ে নেওয়া হয়েছে। তবে সিরিজ পেছালেও সিরিজের ম্যাচ সংখ্যার কোনো পরিবর্তন হচ্ছে না। তিনটি করে ওয়ানডে এবং টি-টোয়েন্টি থাকছে এই সিরিজে।

আজ থেকে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে শুরু হচ্ছে অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ। বাংলাদেশের মাটিতে পাঁচটি টি-টোয়েন্টি খেলবে অস্ট্রেলিয়া। এ মাসের শেষ দিকেই পাঁচটি টি-টোয়েন্টি খেলতে বাংলাদেশ আসার কথা নিউজিল্যান্ডের। প্রস্তুতি ম্যাচসহ তাদের সফরটি হবে প্রায় দুই সপ্তাহের।

ইংল্যান্ড সিরিজটি শেষ পর্যন্ত পিছিয়ে যাওয়ায় সংযুক্ত আরব আমিরাত ও ওমানে অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নিউজিল্যান্ড সিরিজই হবে বাংলাদেশের শেষ সিরিজ।

এই ক্যাটাগরীর আরো খবর