রুক্মিনীর প্রথম হিন্দি সিনেমার ফার্স্ট লুক প্রকাশ

newsup
  • আপডেট টাইম : September 23 2021, 11:47
  • 504 বার পঠিত
রুক্মিনীর প্রথম হিন্দি সিনেমার ফার্স্ট লুক প্রকাশ

বিনোদন ডেস্কঃ কলকাতার জনপ্রিয় নায়িকা রুক্মিণী মৈত্র অভিনীত প্রথম হিন্দি সিনেমা ‘সনক’ নিয়ে অনেক আগে থেকেই বেশ কৌতূহল তার ভক্ত-অনুরাগীদের মধ্যে। এবার প্রকাশ পেল সিনেমাটির ফার্স্ট লুক পোস্টার। নেটমাধ্যমে এই পোস্টার প্রকাশ্যে এনেছেন সিনেমার নায়ক বিদ্যুৎ জামওয়াল। পাশাপাশি সিনেমাটি কোথায় মুক্তি পাবে সেটাও জানা গেলো।

পোস্টারে দেখা যাচ্ছে হাতে বন্দুক, পিঠে ব্যাগ নিয়ে সতর্ক ভঙ্গিতে দাঁড়িয়ে রয়েছেন বিদ্যুৎ। মুখে চোখে লেগে রয়েছে চাপ চাপ রক্ত। নায়কের দাঁড়িয়ে থাকা করিডোরের দু’পাশে দাউদাউ করে জ্বলছে আগুন। এককথায় সিনেমা যে ভরপুর অ্যাকশনে ঠাসা, পোস্টার থেকেই তার আঁচ পাওয়া যাচ্ছে।

পোস্টার থেকে জানা গেছে হলে নয়, সিনেমাটি দেখা যাবে ওটিটি প্লাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে। পোস্টারের ক্যাপশনে এ নিয়ে বিদ্যুৎ লিখেছেন, ‘শুনেছি ভালোবাসা নাকি কোনও ব্যক্তিকে পাগলও করে তুলতে পারে। এবং সেই পাগলামো যেকোনও কিছু করিয়ে নিতে পারে!’

বিদ্যু-রুক্মিনী ছাড়াও এই সিনেমায় গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে নেহা ধুপিয়া এবং চন্দন রায় সান্ন্যালকেও। রুক্মিণী, নেহা নিজেরাও পোস্টার আপলোড করে উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

রুক্মিণী মৈত্র জানান, তার বেশ কিছু কাজ দেখে সিনেমাটির জন্য বলিউড থেকে যোগাযোগ করা হয়েছিল। কলকাতা থেকে একমাত্র তাকেই প্রস্তাব দেওয়া হয়েছিল। তিনি একটি অডিও ক্লিপস পাঠিয়েছিলেন। সেটা তাদের বেশ পছন্দ হয়। এভাবেই তিনি কাজটির সঙ্গে যুক্ত হন।

বলিউডে অভিষেকেই বিদ্যুতের মত জনপ্রিয় নায়ককে পাশে পাওয়া প্রসঙ্গে রুক্মিণী জানিয়েছেন, পুরো বিষয়ে আনন্দের চেয়ে তার টেনশন বেশি হচ্ছে। বলেছেন, তার কাছে বলিউড কিংবা টলিউডের সিনেমার সেরকম তফাৎ নেই। সিনেমা করাটাই সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ।

সূত্র : হিন্দুস্তান টাইমস

এই ক্যাটাগরীর আরো খবর