তৃতীয় লিঙ্গের মানুষদের পুরস্কার দেবেন মৌ

newsup
  • আপডেট টাইম : September 28 2021, 12:25
  • 503 বার পঠিত
তৃতীয় লিঙ্গের মানুষদের পুরস্কার দেবেন মৌ

বিনোদন ডেস্কঃ ‘আন্তর্জাতিক যুব দিবস ২০২১’ উপলক্ষ্যে তরুণ ট্রান্সজেন্ডার ও তৃতীয় লিঙ্গের স্বেচ্ছাসেবকদের ‘ইন্সপায়ারিং ট্রান্সজেন্ডার ও তৃতীয় লিঙ্গ ভলান্টিয়ার অ্যাওয়ার্ড-২০২১’ প্রদান করছে সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটি ‘বন্ধু’। মূলত করোনা মহামারিতে স্বেচ্ছাসেবামূলক কাজের স্বীকৃতি হিসেবে তাদের এই পুরস্কার দেওয়া হচ্ছে।

আগামীকাল বুধবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১১টায় জাতীয় জাদুঘরের সুফিয়া কামাল মিলনায়তনে পুরস্কার বিতরণী অনুষ্ঠান হবে। এতে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত থাকবেন দেশের নন্দিত নৃত্যশিল্পী ও মডেল সাদিয়া ইসলাম মৌ। ইন্সপায়ারিং ট্রান্সজেন্ডার ও তৃতীয় লিঙ্গের স্বেচ্ছাসেবকদের হাতে পুরস্কার তুলে দেবেন তিনি। মৌ নিজেই ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন।

জনপ্রিয় এই নৃত্যশিল্পী বলেন, ‘ইন্সপায়ারিং ট্রান্সজেন্ডার ও তৃতীয় লিঙ্গের স্বেচ্ছাসেবকদের নিয়ে এই অনুষ্ঠানের কথা শুনেই আমার ভালো লাগে। যে কারণে ব্যস্ততার মধ্যেও আমি সেখানে উপস্থিত থাকব। আমি মনে করি তারাও আমাদের সমাজের অংশ। যেখানে আমাদের প্রধানমন্ত্রীও তাদের অনেক বড়ভাবে সম্মান দিচ্ছেন; সেখানে আমাদের উচিত আরও জোরালোভাবে তাদের সঙ্গে থাকা ও সমর্থন করা।’

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম (সিনিয়র সচিব)। এছাড়া ‘গেস্ট অব অনার’ হিসেবে আরও উপস্থিত থাকবেন পুলিশের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার)।

এই ক্যাটাগরীর আরো খবর