নিউইয়র্কে এক মঞ্চে গাইলেন বাংলাদেশের দুই বিখ্যাত সংগীত শিল্পী সৈয়দ আব্দুল হাদী ও রেজওয়ানা চৌধুরী বন্যা

newsup
  • আপডেট টাইম : October 01 2021, 18:59
  • 505 বার পঠিত
নিউইয়র্কে এক মঞ্চে গাইলেন বাংলাদেশের দুই বিখ্যাত সংগীত শিল্পী সৈয়দ আব্দুল হাদী ও রেজওয়ানা চৌধুরী বন্যা
নিউজ ডেস্কঃ নিউইয়র্কে এক মঞ্চে গান গেয়েছেন বাংলাদেশের দুই কিংবদন্তি কণ্ঠশিল্পী সৈয়দ আব্দুল হাদী ও রেজওয়ানা চৌধুরী বন্যা । গত রবিবার (২৬ সেপ্টেম্বর) রাতে কুইন প্যালেজে শো টাইম মিউজিকের আয়োজনে ‘সাত সুরে রাঙা সন্ধ্যা’ শিরোনামে এ সঙ্গীতসন্ধ্যা অনুষ্ঠিত হয়। হলভরা দুই শতাধিক দর্শক রাত ৯টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত তাদের গান শুনেন।

করোনা উত্তরকালে এটি ছিল তাদের দ্বিতীয় যৌথ কনসার্ট। উদ্যোক্তা প্রতিষ্ঠান উভয়ের হাতে স্মারক সম্মাননা তুলে দেন। তাতে সংযুক্ত ছিলো নিবেদিত কবিতা। ঋদ্ধ কবিতা দুইটি লিখেছেন কবি সালেম সুলেরী। সম্মাননা প্রদানকালে কবিতাদ্বয় আবৃত্তি করা হয়। গায়ক সেলিম ইব্রাহীম কবি সুলেরীর পক্ষে তা আবৃত্তি করেন। স্বাগত বক্তব্য দেন সমন্বয়কারী আলমগীর খান আলম। ডা. সারোয়ারুল হাসান শুভেচ্ছা বক্তব্য দেন।

অনুষ্ঠানের আয়োজক আলমগীর খান আলম বলেন, এমন মহান দুই কিংবদন্তি শিল্পীকে নিয়ে আমরা অনুষ্ঠান আয়োজন করতে পেরেছি, এটা আমাদের জন্য গর্বের। অনেকদিন ধরে নিউইয়র্কের দর্শকেরা তাদের গান শুনতে চাচ্ছিলেন। আজ তাদের সেই স্বপ্ন পূরণ হয়েছে। আমরা বাংলা সংস্কৃতি ছড়িয়ে দিতে এ ধরনের আরও আয়োজন করে যাবো।
অনুষ্ঠানে সৈয়দ আব্দুল হাদীকে উত্তরীয় পরিয়ে দেন সমাজকর্মী ও ব্যবসায়ী মো. দেলোয়ার হোসেন, রেজওয়ানা চৌধুরী বন্যাকে উত্তরীয় পরিয়ে দেন ডাক্তার সারওয়ার হাসান চৌধুরী ও মো. আজম। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন আনিসুর রহমান দিপু।

এই ক্যাটাগরীর আরো খবর