বালাগঞ্জের কুশিয়ারা ও বড়ভাঙ্গা নদীর ওপর সেতু নির্মাণ করা হবে : হাবিবুর রহমান এমপি

newsup
  • আপডেট টাইম : October 01 2021, 18:30
  • 504 বার পঠিত
বালাগঞ্জের কুশিয়ারা ও বড়ভাঙ্গা নদীর ওপর সেতু নির্মাণ করা হবে : হাবিবুর রহমান এমপি

নিউজ ডেস্কঃ সিলেট-৩ আসনের এমপি হাবিবুর রহমান হাবিব বলেছেন, জনগণ যে স্বপ্ন নিয়ে আমাকে নির্বাচিত করেছেন, জনগণের চাহিদা পূরণে আমি আন্তরিকভাবে কাজ করে যাব। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সিলেট-৩ আসনের সার্বিক উন্নয়নে আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে। বালাগঞ্জে কুশিয়ারা নদী এবং বড়ভাগা নদীতে সেতু নির্মাণ কাজ শুরু করতে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেছি। ইনশাল্লাহ আগামী জুন-জুলাইয়ের মধ্যে সেতু দু’টোর কাজ শুরু হবে।
গতকাল বৃহস্পতিবার সকালে এক কোটি ৮১ লাখ ৪৬ হাজার টাকা ব্যয়ে বালাগঞ্জ উপজেলার পূর্ব পৈলনপুর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
ইউপি চেয়ারম্যান আব্দুল মতিনের সভাপতিত্বে এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শিহাব উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর, উপজেলা নির্বাহী অফিসার রোজিনা আক্তার, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সাইফুল আলম, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ ও বোয়ালজোড় ইউপি চেয়ারম্যান আনহার মিয়া, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শামসুদ্দিন শামস্ প্রমুখ।
বিকেলে এমপি হাবিবুর রহমান হাবিব পূর্ব পৈলনপুর ইউনিয়নের রশিদপুরে একটি জামে মসজিদের সংস্কার কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এই ক্যাটাগরীর আরো খবর