করোনায় দোয়ারাবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যানের প্রয়াণ

newsup
  • আপডেট টাইম : October 03 2021, 09:04
  • 504 বার পঠিত
করোনায় দোয়ারাবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যানের প্রয়াণ
নিউজ ডেস্কঃ সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. আব্দুর রহিম করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি প্রায় দুই সপ্তাহ ধরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

গত বৃহস্পতিবার দুপুরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

করোনা আক্রান্ত হয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন। তিনি বলেন, ‘করোনা আক্রান্ত হয়ে প্রায় দুই সপ্তাহ তিনি সিলেটের একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। আজ দুপুরে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।’

জানা যায়, বীর মুক্তিযোদ্ধা ডা. আব্দুর রহিম একাধারে চিকিৎসক এবং জনপ্রতিনিধি হিসেবে সব সময় মানুষের সেবা করে এসেছেন। সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়ে তিনি ১৯৮৫ থেকে ১৯৯০ সাল পর্যন্ত দায়িত্ব পালন করেছেন। ছাত্রাবস্থায় সিলেট মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি ছিলেন। সিলেট মেডিকেল কলেজ হাসপাতালের প্রাক্তন সার্জন, স্বাধীনতা যুদ্ধের সময় ডিংরাই ইয়ুথ ক্যাম্প ও ডিংরাই রিফউজি ক্যাম্পের চিকিৎসক ছিলেন। ১৯৭৯ সালে ছাতক-দোয়ারা আসনে বাংলাদেশ আওয়ামী লীগের সংসদ সদস্য পদপ্রার্থী ছিলেন বীর মুক্তিযোদ্ধা ডা. আব্দুর রহিম।

এই ক্যাটাগরীর আরো খবর