সিলেটে করোনায় আরো ১ জনের মৃত্যু, শনাক্ত ৬

newsup
  • আপডেট টাইম : October 10 2021, 09:07
  • 504 বার পঠিত
সিলেটে করোনায় আরো ১ জনের মৃত্যু, শনাক্ত ৬

নিউজ ডেস্কঃ সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে ৬ জনের শরীরে ভাইরাসটি শনাক্ত হয়েছে।

রোববার সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পাঠানো প্রতিবেদনে এসব তথ্য জানা গেছে।

জানা গেছে, গত ২৪ ঘণ্টায় বিভাগে নতুন শনাক্ত ব্যক্তিদের মধ্যে সিলেটে ৬৯৬ জনের নমুনা পরীক্ষায় ৫ জন শনাক্ত ও সুনামগঞ্জে ৩৪ জনের নমুনা পরীক্ষায় কারও করোনা শনাক্ত হয়নি। এদিকে হবিগঞ্জের ৪ জনের নমুনা পরীক্ষা করে কারও করোনা শনাক্ত করা হয়নি। মৌলভীবাজারে ৫৩ জনের নমুনা পরীক্ষা করে ১ জনের করোনা শনাক্ত করা হয়েছে। এ নিয়ে বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫৪ হাজার ৭২১। এর মধ্যে সিলেটের বাসিন্দা রয়েছেন ৩৩ হাজার ৬৯৯, সুনামগঞ্জের বাসিন্দা ৬ হাজার ২৪৩, হবিগঞ্জের বাসিন্দা ৬ হাজার ৬৪০ ও মৌলভীবাজারের বাসিন্দা রয়েছেন ৮ হাজার ১২৫ জন।

২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে। যিনি সুনামগঞ্জ জেলার বাসিন্দা। বিভাগে মারা গেছেন এক হাজার ১৬৯ জন। এর মধ্যে সিলেটে রয়েছেন ৯৭৬, সুনামগঞ্জে ৭২, হবিগঞ্জে ৪৮ ও মৌলভীবাজারের ৭৩ জন মারা গেছেন। এদিকে গত ২৪ ঘণ্টায় করোনা থেকে নতুন করে ২৫ জন সুস্থ হয়েছেন। এ নিয়ে বিভাগে করোনা থেকে সুস্থ হওয়া ব্যক্তির সংখ্যা দাঁড়িয়েছে ৪৮ হাজার ৪৯৭ জন।

এই ক্যাটাগরীর আরো খবর