কাশ্মীরে যশ-নুসরাত: ছেলে ঈশান আছে তো?

newsup
  • আপডেট টাইম : October 24 2021, 10:49
  • 513 বার পঠিত
কাশ্মীরে যশ-নুসরাত: ছেলে ঈশান আছে তো?

বিনোদন ডেস্কঃ টালিউড অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান এবং অভিনেতা যশ দাশগুপ্তের বিয়ে হয়েছে কি না সে ব্যাপারে এখনও কিছু বলা যাচ্ছে না। কিন্তু তাদের মধুর সম্পর্ক নিয়ে জানেন না, এমন বাঙালি বোধহয় পাওয়া যাবে না। সম্প্রতি ইন্সটাগ্রাম স্টোরিতে কিছু ছবি প্রকাশ করেছেন নুসরাত। ছবিতে তারে অবস্থান সম্পর্কে কিছু বলা না হলেও এ কথা সহজেই অনুমেয় যে তিনি কাশ্মীরে গেছেন। এর আগে ভারতের অন্য এক নায়িকা এনা সাহার সঙ্গে ‘চিনে বাদাম’ সিনেমার শুটিংয়ের উদ্দেশ্যে বুধবার কাশ্মীরে যান যশ দাশগুপ্ত। খবর হিন্দুস্তান টাইমস বাংলার

প্রশ্ন উঠছে, ইন্সটাগ্রামের স্টোরিতে নুসরাতের ছেলের ব্যাপারে। ভক্তরা বলছেন, নুসরাত কী তাহলে তিন মাস বয়সী ছেলেকে রেখেই কাশ্মীরে গেছেন? অনেকে মনে করছেন, বোধহয় যশ দাশগুপ্ত ছেলের ছবি সোশ্যাল মিডিয়ায় দিতে চাইছেন না। সেই কারণেই নুসরাত ইন্সটাস্টোরিতে ছেলের ছবি দেননি।

গত আগস্টে ঈশান নামে এক ছেলের জন্ম দিয়েছেন নুসরাত জাহান। সে সময় নিখিল জৈন সন্তানের পিতৃত্ব অস্বীকার করেন। এ ব্যাপারে দুই পক্ষের মধ্যে মামলা এবং বিবাদ কারও অজানা নয়। কিছুদিন আগে কলকাতার পৌরসভার ফাঁস হওয়া নথিতে উঠে আসে, নুসরাতের ছেলে ঈশানের বাবা হলেন যশ দাশগুপ্ত।

অবশ্য ভক্তরা এ ব্যাপারে আগে থেকে অনুমান করে নিয়েছিলেন। কারণ ছেলের জন্মের সময় থেকে বাড়িতে যাওয়ার সময় পর্যন্ত নুসরাতের খেয়াল রেখেছেন এই যশ দাশগুপ্তই। অন্যদিকে নিখিলের সঙ্গে কোনো দিন বিয়েই হয়নি- আদালতে এমন দাবির পর থেকে নুসরাতের পাশে ছায়ার মতো আছেন তিনি।

শোনা যাচ্ছে, গত বছর কলকাতার দক্ষিণেশ্বর কালীমন্দিরে যশ দাশগুপ্তকে বিয়ে করেছেন নুসরাত।

এই ক্যাটাগরীর আরো খবর