সাত উইকেট হারিয়ে বিপদে বাংলাদেশ

newsup
  • আপডেট টাইম : October 27 2021, 11:32
  • 515 বার পঠিত
সাত উইকেট হারিয়ে বিপদে বাংলাদেশ

স্পোর্টস ডেস্কঃ প্রথম ওভারে লিটনের দুটি বাউন্ডারিতে ১০ রান। এরপর দুই ওপেনারের বিদায় এবং রানের গতি থমকে যাওয়া। একে একে ফিরে গেলেন লিটন নাঈম সাকিব ও মুশফিক। সাত উইকেট হারিয়ে বিপদে বাংলাদেশ।

আরেকটি বাউন্ডারির দেখা মেলে পঞ্চম ওভারে, মইনের বলেই মাথার ওপর দিয়ে চার মারেন মুশফিক। ব্যস, পাওয়ার প্লেতে বাউন্ডারি ওই তিনটি, উইকেটও পতন হয় তিনটি। সব মিলিয়ে হতাশার পাওয়ার প্লে বাংলাদেশের জন্য।

একাদশে টিকে গেলেও উইকেটে বেশিক্ষণ টিকলেন না লিটন কুমার দাস। আউট হয়ে গেলেন তৃতীয় ওভারেই। লিটনের দুঃসময় দীর্ঘায়িত হলো আরও। ৯ বলে ৮ রানে আউট হলেন তিনি।

শুরুটা লিটনের ছিল দারুণ আশা জাগানিয়া। ম্যাচের প্রথম ওভারে মইন আলিকে টানা দুটি চার মারেন ডাউন দা উইকেটে খেলে। শরীরী ভাষা তার মনে হচ্ছিল দারুণ ইতিবাচক। কিন্তু ব্যাটিংয়ে সেটির প্রতিফলন ফেলতে পারলেন না। তৃতীয় ওভারে মইনকে একটু শাফল করে সুইপ খেলার চেষ্টা করলেন। বল তার ব্যাটের ওপরের দিকে লিগে সহজ ক্যাচ গেল স্কয়ার লেগে। বল হাতে জমালেন লিয়াম লিভিংস্টোন। উদ্বোধনী জুটির সঙ্গীকে হারানোর পর একটি বলও টিকলেন না মোহাম্মদ নাঈম শেখ। তিনিও উইকেট উপহার দিয়ে এলেন মইন আলিকে। লিটন-নাঈমের পর টিকলেন না সাকিব আল হাসানও। ৭ বলে ৪ রান সংগ্রহ করে সাজঘরে ফিরেন।

১৬ ওভারে ৬ উইকেট হারিয়ে বাংলাদেশের সংগ্রহ ৯০ রান।

এই ক্যাটাগরীর আরো খবর