সিলেটে প্রথম বিভাগ লিগের আগে রঞ্জু স্মৃতি টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট

newsup
  • আপডেট টাইম : November 11 2021, 04:11
  • 511 বার পঠিত
সিলেটে প্রথম বিভাগ লিগের আগে রঞ্জু স্মৃতি টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট
নিউজ ডেস্কঃ  সিলেট জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও পেনহিল লজিষ্টিকস লিমিটেডের পৃষ্ঠপোষকতায় প্রথম বিভাগ ক্রিকেট লিগ আয়োজনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে এর আগে প্রথম বিভাগের ১০টি ক্লাব নিয়ে আয়োজন করা হয় অ্যাডভোকেট সুপ্রিয় চক্রবর্ত্তী স্মৃতি টি-টোয়েন্টি ক্রিকেট টুর্ণামেন্টের।

বুধবার (১০ নভেম্বর) রাতে জেলা ক্রীড়া ভবনে অনুষ্ঠিত সিলেট জেলা ক্রিকেট কমিটির সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সিলেট জেলা ক্রিকেট কমিটির সভাপতি মঞ্জুর আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও সম্পাদক সৈয়দ তকরিমুল হাদী কাবীর পরিচালনায় সভার শুরুতেই সিলেট জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি হাজী এম.এ. সাত্তার ও যুগ্ম-সম্পাদক আব্দুল মালিক রাজা, জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য দিলদার হোসেন সেলিম, সংস্থার সাবেক সাধারণ সম্পাদক আহমদ আরিফ আরেফ, সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সাবেক কোষাধ্যক্ষ আমিনুর রশীদ চুনু, ব্লু নবাগত ক্রীড়া সংস্থার সভাপতি মাছুম আহমদ, সাবেক জাতীয় ক্রিকেট কোচ ও ক্রীড়া সাংবাদিক জালাল আহমদ চৌধুরী, সাবেক ক্রিকেটার তারিকুজ্জামান মুনির ও মুফতি বোরহান এহসান মুন্নার মৃত্যতে শোকপ্রস্তাব গৃহীত হয়।

সভায় পেনহিল লজিষ্টিকস লিমিটেডের পৃষ্ঠপোষকতায় সিলেট জেলা ক্রিকেট কমিটির সাবেক সভাপতি ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক প্রয়াত অ্যাডভোকেট সুপ্রিয় চক্রবর্ত্তী রঞ্জু-এর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে ‘অ্যাডভোকেট সুপ্রিয় চক্রবর্ত্তী স্মৃতি টি-টোয়েন্টি ক্রিকেট টুর্ণামেন্ট ২০২১’’ আয়োজনের প্রস্তাব গৃহীত হয়।

এছাড়াও আসন্ন ১ম বিভাগ ক্রিকেট লিগ ২০২১-২০২২, স্কুল ও বয়সভিত্তিক ক্রিকেট টুর্ণামেন্টসহ অন্যান্য ক্রিকেট টুর্ণামেন্ট ও প্রশিক্ষণের আয়োজন এবং সিলেটের ক্রিকেটকে গতিশীল করার লক্ষ্যে নানাবিধ প্রস্তাব সর্বসম্মতিক্রমে গৃহিত হয়।

সভায় উপস্থিত ছিলেন সিলেট জেলা ক্রীড়া সংস্থা’র সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, সিলেট জেলা ক্রিকেট কমিটির সহ-সভাপতি শাহেদ শামস, সদস্য আলী ওয়াসিক উজ্জ জামান চৌধুরী অনি, ১ম বিভাগ ক্রিকেট লিগ কমিটির সম্পাদক এ টি এম ইকরাম, দ্বিতীয় বিভাগ ক্রিকেট লিগ কমিটির সম্পাদক ইউসুফ কবীর তুহিন ও জেলা ক্রিকেট কমিটির সদস্য মো. রানা মিয়া।

এই ক্যাটাগরীর আরো খবর