বিয়ানীবাজারে বঙ্গবীর অগ্রগামী ক্রীড়াচক্রের ট্যালেন্ট হান্ট সম্পন্ন

newsup
  • আপডেট টাইম : November 22 2021, 05:16
  • 504 বার পঠিত
বিয়ানীবাজারে বঙ্গবীর অগ্রগামী ক্রীড়াচক্রের ট্যালেন্ট হান্ট সম্পন্ন

নিউজ ডেস্কঃ চলতি ডিসেম্বরে শুরু হচ্ছে সিলেটের প্রথম বিভাগ ক্রিকেট লিগ। তার আগে আগামী বৃহস্পতিবার (২৫শে নভেম্বর) থেকে শুরু হচ্ছে প্রয়াত সাবেক কৃতি খেলোয়াড় ও সংগঠক সুপ্রিয় চক্রবর্তী রঞ্জু’র নামে  হবে ‘রঞ্জু স্মৃতি টি২০ টুর্নামেন্ট’। এই দুই প্রতিযোগিতা সামনে রেখে সিলেটের বিয়ানীবাজার উপজেলায় ট্যালেন্ট হান্ট ক্যাম্প আয়োজন করেছে বঙ্গবীর অগ্রগামী ক্রীড়াচক্র।

গতকাল রবিবার (২১ নভেম্বর) বিয়ানীবাজার উপজেলার ওসমানী স্টেডিয়ামে ট্যালেন্ট হান্ট ক্যাম্প পরিচালনা করেন বঙ্গবীর অগ্রগামী ক্রীড়াচক্রের কোচ আল ওয়াদুদ সুইট।

সকাল ১১টায় শুরু হওয়া ট্যালেন্ট হান্ট ক্যাম্পে অংশগ্রহণ করেন বিয়ানীবাজার উপজেলার প্রায় অর্ধশত তরুন ক্রিকেটার। প্রায় ঘন্টা তিনেক নেটে ব্যাটসম্যান এবং বোলারদের ঝালাই করে দেখেন বঙ্গবীর অগ্রগামী ক্রীড়াচক্রের কোচ আল ওয়াদুদ সুইট। নেট সেশন শেষে অংশগ্রহণকারী স্বপ্নবাজ তরুন ক্রিকেটারদের ফিটনেসটাও দেখে নেন কোচ। শেষে ফিল্ডিং অনুশীলন দিয়েই সম্পন্ন হয় দিনব্যাপী এই ট্যালেন্ট হান্ট।

দীর্ঘ যাচাই-বাছাইয়ের পর ৬ জন ক্রিকেটটারকে বঙ্গবীর অগ্রগামী ক্রীড়াচক্রের জন্য নির্বাচন করেন কোচ। যারা আসন্ন সিলেট প্রথম বিভাগ ক্রিকেট লিগে বঙ্গবীর অগ্রগামী ক্রীড়াচক্রের হয়ে খেলার সুযোগ পাবেন। বাছাইকৃত ৬ জনের মধ্যে দুজন ব্যাটসম্যান, দুজন ফাস্ট বোলার এবং একজন স্পিনার ও একজন উইকেটকিপার।

বঙ্গবীর অগ্রগামী ক্রীড়া চক্র আয়োজিত দিনব্যাপী ট্যালেন্ট হান্ট ক্যাম্পে সহকারী কোচের ভূমিকায় ছিলেন আসাদুজ্জামান মিশু।

ট্যালেন্ট হান্ট বাছাই প্রক্রিয়া শেষে অংশগ্রহণকারী ক্রিকেটারদের উদ্দেশ্য বক্তব্য রাখেন সাবেক ক্রিকেটার যুক্তরাজ্য প্রবাসী সিরাজ আহমেদ, সাবেক ক্রিকেটার বিয়ানীবাজার উপজেলা ক্রিকেট লিগ পরিচালক ইমদাদ হোসাইন সুবেল এবং বঙ্গবীর অগ্রগামী ক্রীড়াচক্রের পরিচালক ও ব্যবস্থাপক মাসুম আহমেদ।

এসময় আরও উপস্থিত ছিলেন বঙ্গবীর অগ্রগামী ক্রীড়াচক্রের মিডিয়া ম্যানেজার আফজল হোসেন, যুক্তরাজ্য প্রবাসী বিয়ানীবাজার উপজেলা ক্রিকেট লিগ পরিচালক মোখলেসুর রহমান ছোটন, কোয়াব বিয়ানীবাজার ক্রিকেট একাডেমির আহবায়ক এ আর আনিস, জলডু ক্রিকেট ক্লাবের সাবেক অধিনায়ক ও সিনিয়র ক্রিকেটার জাবেদ আহমেদ, বিয়ানীবাজার উপজেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মারুফ আহমেদ, বিয়ানীবাজার উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের সভাপতি রাজুল আহমেদ, বিয়ানীবাজার উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের সহ সভাপতি সায়েফ আহমেদ, প্রাক্তন ক্রিকেটার ও বিয়ানীবাজার ওয়ারিয়র্স ক্লাবের চেয়ারম্যান এহসানুল ইসলাম, সাবেক ক্রিকেটার আবু বক্কর প্রমুখ।

এই ক্যাটাগরীর আরো খবর